Tuesday, June 22, 2010

My First Experience With Her ( আমার প্রথম চুদাচুদির কাহীনি)

This is my personal story it happen to me in my childhood when i live in my own village, this is my childhood memory,  I am a girl in the situation of Bangladesh. It's too difficult to write these kinds but i have share my interest real memory. It was my first time, my first real story happen to my life. If you like please comment on this post. Thanks to all readers:
আমার সাথে তার প্রথম সেক্স করার কথা আমি কোনদিন ভুলবো না সে আমার সাথে সেক্স করতে চাইতো না কিন্ত আমার ঠোট দুটো নাকি তার ঠোট দুটো নাকি তার খুব লাগতো তাই সে সুযোগ পেলেই আমার ঠোটে তার ঠোট রাখত কিন্ত তার এই নিছক ঠোট রাখা আমার কাছে মনে হতো আমাকে দোজকের আগুনে পোড়াচেছ কিন্ত তার সেক্স করার কোন কৌশল জানা না থাকায় হয়তো ভয়ে আমার সাথে সেক্স করতে সাহস পেত না কিন্ত একদিন সুযোগ এসে গেল ওদের বাড়িতে কেউ ছিল না আমি ওদের বাড়িতে গিয়ে দেখি ঘরের মদ্যে ঘুমাচেছ আমি চুপি চুপি এগিয়ে গেলাম আস্তে করে দরজা বন্ধ করে দিলাম তারপর ওর বিছানায় গিয়ে ওকে শক্ত করে জড়িয়ে ধরলাম ঠোটে চুমা দিতেই দেখি সেকি কান্ড তার লুং্গি খাড়া হয়ে গেছে মানে তার সোনা খাড়া হয়ে গেছ আমি সে দিকে হাত বাড়ালাম সে একটু লজ্জা পেল আমি উত্তেজনায় কাপছিলাম তার লজ্জা পাওয়াতে আমার কি আসে যায় আমি তার বুকের উপর চেপে বসলাম তারপর তার ঠোট পাগলের মত কামড়াতে লাগলাম সেও আমার ঠোট সমানে কামড়াতে লাগল একসময় তার লুং্গি খুলে ফেলাম দেখি তার সোনা দাড়িয়ে আছে আমি কৌশলে তার শোনাটা আমার গোপন জায়গায় ঢুকিয়ে নিলাম সে যেন লজ্জায় একটু টাসকি খেল তার পর আমার নরম গরম জায়গার উষ্নতা তাকে জাগিয়ে তুললো সে উঠে আমাকে ষাঢ়ের মত জোরে জোরে গুতা দিতে লাগলো কিছু্ক্ষন গুতা দেবার পর তার সোনা আমার ইয়ের ভিতরে গরম কি যেন ডেলে দিলতারপর তার সোনা নরম হয়ে বেরিএ এল সে আমার পাশে শুয়ে পড়লো দেখি তার কোলের উপর তোর সোনা শুয়ে আছে কিছু্ক্ষন পরে আমার ভীতরেও যেন গরম পানির ঝর্ণা নামলো তার সোনাটাকে আমার আবার খুন ঢোকাতে মনে হচ্ছিল কিন্ত তার নরম সোনা তো আর ঢোকানো যাবে না তাই একটু তেতিয়ে নিলাম তার সোনাটাকে হাতায়ি দিতে দিতে বললাম পরে না হয় ভাল করে খাব
Kono boudi ba kakima jodi aro golpo, kono chobi ba sex er moza nete chaye thale amake email korun at www.bengalisexboy@gmail.com

No comments:

Post a Comment